শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০১১

খুজেঁ বের করুন যে কোন সফটওয়্যারের সিরিয়াল কী অথবা ক্র্যার্ক ফাইল

নেট থেকে আপনি সহজেই অনেক সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন কিন্তু সিরিয়াল কী’র অভাবে হয়তো কিছুদিন পর আর ব্যাবহার করতে পারবেন না। পেইড সফটওয়্যারগুলো একটিভ রাখতে সেগুলো কে সিরিয়াল কী বা ক্র্যাক দ্বারা একটিভ রাখতে হয়। নেট থেকে সিরিয়াল কী, ক্র্যাক খুজে বের করতে আমি তিন’টি পথ অনুসরন করি আপনিও এভাবে খুজলে পেয়ে যাবেন।
১) Craagle সফটওয়্যার
২) গুগল সার্চ টিকস্ এবং
৩) সিরিয়াল সার্চ ওয়েবসাইট

১) Craagle সফটওয়্যার :

Craagle 4 খুজেঁ বের করুন যে কোন সফটওয়্যারের সিরিয়াল কী অথবা ক্র্যার্ক ফাইল এবং ডাউনলোড করুন ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার ৬.০৫ | Techtunes
এটি একটি ফ্রি টুলস যা দ্বারা আপনি নেট থেকে খুব সহজে সিরিয়াল কী / ক্র্যাক নামিয়ে নিতে পারবেন। এই সফটওয়্যার’টি মুলত জনপ্রিয় সব সিরিয়াল কী সাইট থেকে সিরিয়াল কী / ক্র্যাক খুজে দেবে আপনাকে। প্রথমে ছোট্ট এই সফটওয়্যার’টি নিচের লিঙ্ক থেকে নামিয়ে নিন তারপর সার্চ অপশনে আপনার সফটওয়্যার নাম এবং ভার্শন দিয়ে সার্চ করুন । সার্চ দেবার পর কিছুক্ষন অপেক্ষা করুন তারপর পর আপনার কাঙ্খিত সফটওয়্যার সিরিয়াল বা ক্র্যাক। এটি ব্যাবহার করার সময় আপনার কম্পিউটারের এন্টিভাইরাস বন্ধ করে রাখবেন আর না হয় এটি’কে ভাইরাস হিসেবে চিহ্নিত করবে। এটি কম্পিউটারের কোন ক্ষতি করবে না।
                                                  ডাউনলোড 

Craagle 4.0

 

২) গুগল সার্চ টিকস্ :

গুগল সার্চে 94FBR কিওয়ার্ডের সাহায্যে খুব সহজেই অনেক প্রয়োজনীয় সফটওয়্যারের সিরিয়াল কী খুজে পাওয়া যায়। প্রথমে গুগল সার্চে প্রবেশ করুন (www.google.com) তারপর যদি আপনি ফটোশপের সিরিয়াল কী খুজতে চান তাহলে সার্চ বক্সে নিচের মত করে সার্চ করুন।গুগল সার্চে 94FBR কিওয়ার্ডের সাহায্যে খুব সহজেই অনেক প্রয়োজনীয় সফটওয়্যারের সিরিয়াল কী খুজে পাওয়া যায়। প্রথমে গুগল সার্চে প্রবেশ করুন (www.google.com) তারপর যদি আপনি ফটোশপের সিরিয়াল কী খুজতে চান তাহলে সার্চ বক্সে নিচের মত করে সার্চ করুন।
  • “Photoshop 7″ 94FBR
  • “Age of Mythology” 94FBR
  • “Nero Burning Rom 5.5″ 94FBR
google search serial1 খুজেঁ বের করুন যে কোন সফটওয়্যারের সিরিয়াল কী অথবা ক্র্যার্ক ফাইল এবং ডাউনলোড করুন ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার ৬.০৫ | Techtunes
প্রথমে আপনি যে সফটওয়্যারের সিরিয়াল খুজতে চান তার নাম এবং 94FBR দিয়ে সার্চ করুন।

৩) সিরিয়াল সার্চ ওয়েবসাইট :

নেটে অনেক ওয়েবসাইট আছে যারা ফ্রি সিরিয়াল কী বা ক্র্যাক দেয়। সেসব সাইটে প্রবেশ করে আপনি সহজেই খুজে পেতে পারেন প্রয়োজনীয় অনেক দামী সফটওয়্যারের সিরিয়াল কী বা ক্র্যাক।
সিরিয়াল কী বা ক্র্যাক খোজাঁর কিছু সাইট হলো :

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Twitter Bird Gadget