বুধবার, ১৯ জানুয়ারী, ২০১১

ক্যাসপারস্কি ২০১১ এর ৩৭০০ দিনের লাইসেন্স

কম্পিউটার ব্যবহারকারীরা প্রায় প্রতিনিয়তই ভাইরাস নিয়ে সমস্যায় পরে থাকেন, বিশেষ করে উইন্ডোজ ব্যবহারকারীরা। জনপ্রিয় এন্টিভাইরাস গুলোর মধ্যে ক্যাসপারস্কি অন্যতম। বাজারে ১/২ বছরের কমার্শিয়াল লাইসেন্স পাওয়া যায়। তবে চাইলে একটু চালাকি করে বিনামূল্যে ১০ বছরের লাইসেন্স এ্যাকটিভ করা যায়।
এজন্য প্রথমে ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি ২০১১ অথবা ক্যাসপারস্কি এন্টিভাইরাস ২০১১ ইনস্টল করুন এবং লাইনেন্স কী চাইলে Activate Latter নির্বাচন করে দ্বারা চালু করুন। সফটওয়্যারটির না থাকলে www.kaspersky.com থেকে ডাউনলোড করা যাবে। আর পূর্বে ইনস্টল করা থাকলে এ্যাকটিভিশন কী মুছে ফেলতে হবে।
How Disable Self-Defense
এরপরে ক্যাসপারস্কির Settings এ গিয়ে Advanced Settings ট্যাব এর Self-Defense ক্লিক করে Enable Self-Defense আনচেক করে Ok করুন এবং ক্যাসপারস্কি বন্ধ করুন। এবার www.shamokaldarpon.com/download/ থেকে অথবা এখান থেকে (পাস shamim )ডাউনলোড করা রার ফাইলটি আন রার করে ভিতরের Kaspersky 2011 Crack ফাইলটি চালু করুন। এখন Next> বাটনে ক্লিক করে I have read the instructions রেডিও বাটন চেক করে Install বাটনে ক্লিক করুন। কিছুক্ষণ পরে ইনস্টল শেষ হলে Finish বাটনে ক্লিক করলে ক্যাসপারস্কি চালু হবে। এখন লক্ষ্য করে দেখুন লাইসেন্স ৩৭০০ দিন দেখাচ্ছে। এবার ক্যাসপারস্কি আপডেট করে সম্পুর্ণ কম্পিউটার স্ক্যান করুন। যদি ক্যাসপারস্কিতে কম্পিউটার রিস্টার্ট করার প্রয়োজন হয় তাহলে কম্পিউটার রিস্টার্ট করতে হবে। রিস্টার্ট করার পরে যদি ক্যাসপারস্কি লাইসেন্স ব্লাক লিষ্টেট হয়ে যেত পরে। লাইসেন্স ব্লাক লিষ্টেট হলে আবার পূর্বেরমত Enable Self-Defense আনচেক করে করে নতুন করে Kaspersky 2011 Crack ফাইলটি চালু করে সমাপ্ত করুন। এবার উপভোগ করুন ৩৭০০ দিনের কমার্শিয়াল লাইসেন্স।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Twitter Bird Gadget