শনিবার, ১৫ জানুয়ারী, ২০১১

ক্যাস্পারসকি এন্টিভাইরাস / ইন্টারনেট সিকিউরিটি ২০১১ নিশ্চিন্তে ব্যাবহার করুন ১০ বছরের বেশী সময়।

ক্যাস্পারসকি ইন্টারনেট সিকিউরিটি ২০১১ বা ইন্টারনেট এন্টিভাইরাস ২০১১ এর জন্য ডাউনলোড করে নিন ৩,৭০০ দিনের লাইসেন্স কী’র ক্র্যাক। এই ক্র্যাক ফাইল আপনার ক্যাস্পারসকি এন্টিভাইরাস বা ইন্টারনেট সিকিউরিটি ২০১১ ভার্শনে ব্যাবহার করতে পারবেন। এমনিকি আপনি ক্যাস্পারসকি এন্টিভাইরাস বা ইন্টারনেট সিকিউরিটি ২০১১ আপডেট করলেও ক্র্যাক কাজ করবে। ক্র্যাক ফাইল উইন্ডোজের ৩২ বিট এবং ৬৪ বিটে কাজে করবে।
প্রথমে “ Kaspersky_2011_Crack “এই লিঙ্ক থেকে ১.১৩ মেগাবাইটের ফাইল’টি ডাউনলোড করুন। ডাউনলোড করা ফাইল’টি আনজিপ করলে ক্র্যাক’টি পাবেন। তারআগে আপনার কম্পিউটারে ক্যাস্পারসকি ডিজেবল বা বন্ধ  করে নিন নয়তো ক্র্যাক ফাইলকে ভাইরাস হিসেবে ধরবে। এছাড়া যদি ট্রায়াল ভার্শণ বা লিমিটেড ভার্শন কী একটিভ থাকে সেটি রিমুভ করে দিন এবার ক্র্যাক ফাইল’টি ইন্সটল করে নিন এবং ১০ বছরের বেশী সময় ব্যাবহার করুন ক্যাস্পারসকি।


আমাদের মাঝে এন্টিভাইরাস হিসেবে কম্পিউটারে অনেকেই ক্যাস্পারসকি ইন্টারনেট সিকিউরিটি ২০১১ ব্যাবহার করে। প্রথম অবস্থায় ক্যাস্পারসকি ইন্টারনেট সিকিউরিটি ২০১১ ফ্রি ডাউনলোড করার পর ৩০ দিনের ট্রায়াল ভার্শন থাকে তারপর এটি আর কাজ করেনা, নেট থেকে আপনি সিরিয়াল কী সংগ্রহ করলেও সেটি কিছু দিন পর ব্লক করে নয়। এখন আপনি ক্যাস্পারসকি ইন্টারনেট সিকিউরিটি ২০১১ এর জন্য ফ্রি লাইসেন্স কী সংগ্রহ করতে পারবেন সম্পূর্ন ১ বছরের জন্য বিনামূল্যে। আর দারুন এই অফার’টি দিয়েছে স্প্যানিস একটি ওয়েব সাইট।
সাই’টি স্প্যানিস ভাষাতে আপনি গুগল ট্রান্সলেটর দ্বারা ট্রান্সলেট করে নিতে পারেন অথবা এখানে ক্লিক করে দেখতে পারেন। http://latam.kaspersky.com/KISgratis লিঙ্কের পেজ’টি তে প্রবেশ করে প্রমোশন কোড ( c35e00be266f ), আপনার নাম, নামের শেষের অংশ, ইমেইল, মোবাইল, দেশ (বাংলাদেশ নেই অন্য যে কোন দেশ দিতে পারেন সমস্যা হবে না) প্রাইভেসি অপশনে টিক দিয়ে সাবমিট করে দিন আপনার মেইল সম্পূর্ন এক বছরের লাইসেন্স কী পেয়ে যাবেন বিনামূল্যে। এবার ব্যাবহার করতে থাকুন পুরো একবছর নিশ্চিন্তে।
ক্যাস্পারসকি ইন্টারনেট সিকিউরিটি ২০১১ অফলাইন ইন্সটলার সরাসরি ডাউনলোড করতে পারেন “এখান” থেকে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Twitter Bird Gadget